এশিয়ান গেমসে ভারতের হয়ে সাঁতারে নিজের প্রথম রূপো জয় আর মাধবনের পুত্র বেদান্তের

“ভারত এশিয়ান গেমসে রৌপ্যপদক পেয়েছে। ঈশ্বরের অনুগ্রহ... বেদান্তের প্রথম ভারতের হয়ে পদক জয়!” লিখেছেন আর মাধবন

এশিয়ান গেমসে ভারতের হয়ে সাঁতারে নিজের প্রথম রূপো জয় আর মাধবনের পুত্র বেদান্তের

Asian Age Group Championships-এর ছবিগুলি শেয়ার করেছেন মাধবন

নয়াদিল্লি:

সন্তানের কৃতিত্ব প্রতি অভিভাবকের কাছেই গর্বের! অভিনেতা আর মাধবনও (Actor R Madhavan) সম্প্রতি এই গর্বের আনন্দ উদযাপন করেছেন সকলের সঙ্গে। ম্যাডি মাধবনের ১৪ বছরের ছেলে বেদান্তের (Vedaant) সাঁতারের প্রতিভা সকলেরই জানা। সম্প্রতি এশিয়ান এজ গ্রুপ সাঁতার চ্যাম্পিয়নশিপে (Asian Age Group Swimming Championship) ‘গ্রুপ II' বিভাগে ছেলেদের জন্য 4x100 মিটার ফ্রিস্টাইল রিলেতে রৌপ্য পদক জিতেছে বেদান্ত (Vedaant)। বেদান্ত অন্যান্য অংশগ্রহণকারী উত্কর্ষ পাতিল, সাহিল লস্কর এবং শোয়ান গাঙ্গুলির সঙ্গে ওই বিভাগে একটি রূপোর পদক জিতেছে এবং থাইল্যান্ড স্বর্ণপদক অর্জন করেছে এবং জাপান রয়েছে তৃতীয় স্থানে, ব্রোঞ্জ জিতেছে তারা। ভারত এশিয়ান এজ গ্রুপ সাঁতার চ্যাম্পিয়নশিপে পুরুষদের ফ্রি স্টাইল রিলেতে সোনাও জিতেছে। ভারতের এই বড় জয়ের ঠিক কয়েকদিন পরই মাধবন (Actor R Madhavan) তাঁর ছেলে সহ তরুণ সাঁতারুদের জন্য একটি পোস্ট শেয়ার করেছেন। “ভারত এশিয়ান গেমসে (Asian Games) রৌপ্যপদক পেয়েছে। ঈশ্বরের অনুগ্রহ... বেদান্তের প্রথম ভারতের হয়ে পদক জয়!” আর মাধবন এশিয়ান এজ গ্রুপ সাঁতার চ্যাম্পিয়নশিপের ছবিগুলির একটি কোলাজ শেয়ার করেছেন যাতে বেদান্ত এবং তার সতীর্থদেরও দেখা যাচ্ছে রৌপ্য পদক নিয়ে। 

মিমি চক্রবর্তীর দুই সন্তান কারা জানেন? দেখে নিন অভিনেত্রীর অজানা দিকের ছবি

অভিনেতা মাধবনের (Actor R Madhavan) পোস্টে ছেলের জন্য শুভকামনা জানিয়েছেন বহু তারকাও। রোহিত রায় প্রথম মন্তব্য করেছেন: “অবিশ্বাস্য কৃতিত্ব! বেদান্ত এবং ভারতীয় দলকে অভিনন্দন!” অভিনেতা অনুপ সোনি লিখেছেন: “সুপার ... অভিনন্দন ম্যাডি, সরিতা, বেদান্ত।"

মাধবন সবসময়ই সোশ্যাল মিডিয়ায় তরুণ সাঁতারু হিসাবে বেদেন্তের কৃতিত্বগুলি তুলে ধরেছেন। গত বছর, বেদান্তের ১৩ তম জন্মদিনের আগে থাইল্যান্ডে একটি আন্তর্জাতিক সাঁতার প্রতিযোগিতায় ভারতের হয়ে ব্রোঞ্জ জিতেছিলেন তিনি। মাধবন ইনস্টাগ্রামে লিখেছিলেন, “সরিতা এবং আমার জন্য গর্বের মুহূর্ত আজ। থাইল্যান্ডে আন্তর্জাতিক সাঁতারের ম্যাচে ভারতের হয়ে প্রথম পদক জিতেছে বেদান্ত। আপনাদের সমস্ত আশীর্বাদের ধন্যবাদ।”

Newsbeep

জাতীয় চ্যাম্পিয়নশিপে বেদেন্তের প্রথম সোনা জয় মাধবনও উদযাপন করেছেন: “আমার ছেলে ১০০ মিটার ফ্রি স্টাইলে জাতীয় স্তরে প্রথম সোনা জিতেছে...ঈশ্বরের অনুগ্রহ এবং আপনার আশীর্বাদের জন্য সবাইকে ধন্যবাদ। গর্বিত, কৃতজ্ঞ ও আপ্লুত।"

 Happy Birthday Google: ডুডলে আজ গুগলের 'পুরানো সেই দিনের কথা'

আর মাধবন, শালা খড়ুস, 3 ইডিয়টস, রঙ দে বাসন্তী এবং তনু ওয়েডস মনু সিরিজের মতো চলচ্চিত্রের জন্য বিখ্যাত। আর মাধবনকে আগামীতে দেখা যাবে রকেটরি: দ্য নাম্বি এফেক্ট চলচ্চিত্রে। ভারতীয় মহাকাশ গবেষণা সংস্থার (ইসরো) প্রাক্তন বিজ্ঞানী নাম্বি নারায়ণনের জীবন অবলম্বনে তৈরি এই সিনেমা।