এই বুঝি মরে গেলাম! মিরাটের রাস্তায় যুবককে ফেলে মার!

 প্রকাশ্য রাস্তায় মার খেলেন তরুণ-তরুণী। উত্তরপ্রদেশের মিরাটের রাস্তায় তরুণ  এবং হিন্দু তরুণীকে মারধরের অভিযোগ উঠল বিশ্বহিন্দু পরিষদের সদস্যদের বিরুদ্ধে।

 Share
EMAIL
PRINT
COMMENTS

উত্তর প্রদেশ পুলিশের ডিজি ওমপ্রকাশ সিং জানিয়েছেন কর্তব্যে গাফিলতি কোনওভাবেই বরদাস্ত করা হবে না।


মিরাট: 

হাইলাইটস

  1. মিরাটের রাস্তায় প্রকাশ্য রাস্তায় মার খেলেন তরুণ-তরুণী
  2. মারধরের অভিযোগ উঠল বিশ্বহিন্দু পরিষদের সদস্যদের বিরুদ্ধে
  3. অভিযোগ ঘটনাস্থলে পুলিশ উপস্থিত থাকলেও কোনও সুরাহা হয়নি

প্রকাশ্য রাস্তায় মার খেলেন তরুণ-তরুণী। উত্তরপ্রদেশের মিরাটের রাস্তায়  মুসলমান তরুণ  এবং হিন্দু তরুণীকে মারধরের অভিযোগ উঠল বিশ্বহিন্দু পরিষদের সদস্যদের বিরুদ্ধে। তরুণের দাবি  পরিষদের সদস্যরা বলছিল তিনি লাভ জিহাদের সঙ্গে জড়িত আছেন। আর তাই তাঁর এই  অবস্থা। আরও অভিযোগ ঘটনাস্থলে পুলিশ উপস্থিত থাকলেও কোনও সুরাহা হয়নি।

50 সেকেন্ডের  একটি  ভিডিয়োতে ধরা  পড়েছে গোটা ব্যাপারটি। মারধরের ঘটনায় মূল অভিযুক্ত মণিশ লোহিয়া নামে এক ব্যক্তি। এনডিটিভিকে আক্রান্ত  যুবক জানিয়েছে শরীর থেকে রক্তক্ষরণ না  হওয়া পর্যন্ত অত্যাচার থামেনি। একই সঙ্গে গোপন অঙ্গেও আঘাত  করা হয় বলে তাঁর দাবি। তিনি বলেন, মারের চোটে চোখ আর নাক থেকে রক্ত পড়ছিল। নিশ্বাস নিতেও কষ্ট হচ্ছিল। একটা সময় মনে হচ্ছিল এই বুঝি মরে গেলাম!          

একটি বই নেওয়ার জন্য তরুণের সঙ্গে দেখা করতে আসেন তরুণী। বই নিয়ে চলে  যাওয়ার সময় বেশ কয়েকজন যুবক তাঁদের ঘিরে ধরে। তরুণের কাছে  তাঁর নাম জানতে  চায়। আর তারপরই  শুরু হয়ে যায় মারধর। তরুণীকেও নিগ্রহ করা  হয়। 

ভিড়ের মধ্যে থাকা কয়েকজন তাঁকে উদ্দেশ করে বলতে থাকে ভিন ধর্মের যুবকের সঙ্গে  কোনও অবস্থায় যোগাযোগ রাখা যাবে না। বিয়েও করা যাবে না। এমন কোনও কিছু হচ্ছে না জানার পরও মার থামেনি। ঘটনায় পুলিশের ভূমিকায় প্রশ্ন উঠেছে। উত্তর প্রদেশ পুলিশের ডিজি ওমপ্রকাশ সিং জানিয়েছেন পুলিশের কাজ নাগরিকদের সুরক্ষা দেওয়া। আর তাই কর্তব্যে গাফিলতি কোনওভাবেই বরদাস্ত করা হবে না। দোষীদের কড়া শাস্তি দেওয়া হবে।                  

 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................