সাংবাদিক এবং টিভি সঞ্চালক গৌরব সাওয়ান্তের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ, দাবি খারিজ

সাংবাদিক  এবং টিভি সঞ্চালক গৌরব সাওয়ান্তের বিরুদ্ধে  যৌন নির্যাতনের অভিযোগ

 Share
EMAIL
PRINT
COMMENTS
সাংবাদিক  এবং টিভি সঞ্চালক গৌরব সাওয়ান্তের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ, দাবি খারিজ

এনডিটিভির তরফে  ইন্ডিয়া টুডের সঙ্গে  বিষয়টি নিয়ে যোগাযোগ করা  হয়েছে।


হাইলাইটস

  1. গৌরব সাওয়ান্তের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ তুললেন এক সাংবাদিক
  2. একটি ঘটনার কথা উল্লেখ করে দ্য কারাভ্যান পত্রিকায় প্রবন্ধ লেখেন বিদ্যা
  3. গৌরব পাল্টা টুইট করে জানিয়েছেন ওই পত্রিকায় যা লেখা হয়েছে তা মিথ্যা

সাংবাদিক  এবং টিভি সঞ্চালক গৌরব সাওয়ান্তের বিরুদ্ধে  যৌন নির্যাতনের অভিযোগ  তুললেন সাংবাদিক  বিদ্যা কৃষ্ণণ। দেড় দশক আগের একটি  ঘটনার কথা উল্লেখ করে দ্য কারাভ্যান পত্রিকায় প্রবন্ধ লেখেন বিদ্যা। তাতে গোটা  ঘটনার বিস্তারিত বিবরণ দিয়েছেন তিনি। তবে  এখন ইন্ডিয়া  টুডের এগজিকিউটিভ  এডিটর গৌরব পাল্টা  টুইট করে  জানিয়েছেন ওই পত্রিকায় যা লেখা  হয়েছে তা মিথ্যা।  শুধু  তাই নয় আইনজীবীদের সঙ্গে  পরামর্শ করে আইনের দ্বারস্থ  হওয়ার  কথাও বলেছেন গৌরব। এনডিটিভির তরফে  ইন্ডিয়া টুডের সঙ্গে  বিষয়টি নিয়ে যোগাযোগ করা  হয়েছে। তারা জানিয়েছে  ঘটনাটি 2003 সালের। সে সময় গৌরব  এই সংস্থায় কাজ করতেন না। তাই  তদন্ত  করার  প্রশ্ন নেই। তবে  অভিযোগ  সম্পর্কে  জানতে চাওয়া হয়েছিল। গৌরব  জানিয়েছেন তিনি এরকম কোনও ঘটনার সঙ্গে  জড়িত নন। আর তাছাড়া  আইনি  ব্যবস্থা নেওয়ার কথাও বলেছেন।

 বিদ্যা আগে দ্য  হিন্দু পত্রিকার স্বাস্থ্য সম্পাদক ছিলেন।  তাঁর দাবি  ঘটনার সময়  কাজ করতেন  দ্য পায়োনিয়ারে। কিছু দিন আগে কাজে  যোগ  দেওয়ার পর  পাঞ্জাবে সেনা বাহিনীর একটি  খবর করতে যান  দিব্যা। সেখানে  গিয়েছিলেন গৌরবও। প্রতিরক্ষা বিষয়ক সাংবাদিকতায় গৌরব ততদিনে পরিচিত নাম। দিব্যার দাবি সেনা  বাহিনীর একটি গাড়ি করে সাংবাদিকদের নিয়ে  যাওয়া হচ্ছিল। সেখানে  তিনি ছাড়া  আর কোনও মহিলা সাংবাদিক ছিলেন না। তাঁর পাশে বসে  ছিলেন গৌরব। শুধু পাশে  বসে থাকাই নয় দিব্যার কাঁধে হাত রাখেন গৌরব। তা ক্রমশ নীচের দিকে  নামতে থাকে। এরপর সাংবাদিকদের থাকার  জন্য  হোটেলের ঘরে  তাঁকে  নির্যাতন সহ্য করতে হয়েছিল বলে দাবি দিব্যার। রাতে তাঁর ঘরে আসেন গৌরব। ভয় পেয়ে  চিৎকার করতে  শুরু করেন  দিব্যা। তাতেই নাকি চলে  যান গৌরব। দিব্যা  জানান শুধু কাজের ক্ষতি হওয়ার  ভয় নয় , সামাজিক  অসম্মানের কথা  ভেবেও এতদিন চুপ  ছিলেন তিনি। তবে তাঁর আনা সমস্ত  অভিযোগ অস্বীকার করেছেন গৌরব।                                      

 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................