ছোট্ট মেয়ের সঙ্গে হাত মেলানো হয়নি, বাড়ি গিয়ে করমর্দন আবু ধাবির যুবরাজের

শেখ মহম্মদ আয়েশা ও তার পরিবারের সঙ্গে দেখা করতে যান। পরে তিনি টুইট করে জানান, আয়েশা ও তার পরিবারের সঙ্গে দেখা করে তিনি খুশি হয়েছেন।

ছোট্ট মেয়ের সঙ্গে হাত মেলানো হয়নি, বাড়ি গিয়ে করমর্দন আবু ধাবির যুবরাজের

আয়েশা আল মাজারউইকের বাড়িতে গিয়ে হাজির হলেন আবুধাবির যুবরাজ।

লাল কার্পেট ধরে এগিয়ে গিয়েছিলেন যুবরাজ। আবু ধাবির (Abu Dhabi) যুবরাজ (Abu Dhabi Crown Prince) শেখ মহম্মদ বিন জায়েদ। তাঁকে স্বাগত জানাতে ছোট ছেলেমেয়েরা দাঁড়িয়েছিল কার্পেটের পাশে। তেমনই এক ছোট মেয়ে আয়েশা। তারও আশা ছিল যুবরাজের সঙ্গে হাত মেলানোর। কিন্তু সে ভাবতেই পারেনি, সেই সুযোগ ফসকানোর ফলে কতটা লাভবান হবে সে। ছোট্ট মেয়ের মন ভাল করতে তার বাড়িতেই হাজির হলেন স্বয়ং যুবরাজ! ‘দ্য ন্যাশনাল'-এ প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যাচ্ছে এই মন ভাল করা ঘটনার কথা। বুধবার যুবরাজকে রাজপ্রাসাদে স্বাগত জানানোর জন্য অনেকেই দাঁড়িয়েছিল। এই ছোট ছেলেমেয়েরা দাঁড়িয়েছিল লাল কার্পেটের পাশেই। সংযুক্ত আরব আমিরশাহির বিদেশ বিষয়ক এবং আন্তর্জাতিক সহযোগিতা মন্ত্রকের তরফে একটি ভিডিও শেয়ার করা হয়।

ওই ভিডিওয় দেখা গিয়েছে, যুবরাজ লাল কার্পেট ধরে হেঁটে যাবে। তাঁর সঙ্গে করমর্দনের জন্য অন্যদের মতো হাত বাড়িয়েছিল ছোট্ট আয়েশাও। কিন্তু যুবরাজ তাঁকে খেয়াল করেননি। নিজের অবস্থান বদলেও শেষ পর্যন্ত যুবরাজের সঙ্গে হাত মেলানো হয়নি আয়েশার।

দেখে নিন সেই ভিডিও:

পরে বিষয়টি ‌নজরে আসার পরে শেখ মহম্মদ আয়েশা ও তার পরিবারের সঙ্গে দেখা করতে যান। পরে তিনি টুইট করে জানান, আয়েসার সঙ্গে দেখা করার কথা। তিনি জানান, আয়েশা ও তার পরিবারের সঙ্গে দেখা করে তিনি খুশি হয়েছেন।

Newsbeep

তিনি আয়েশা ও তার পরিবারের সঙ্গে কিছু সময় কাটান। ফিরে আসার সময় তোলা হয় কয়েকটি ছবিও।

ছবিগুলি সোমবার শেয়ার করার পর তা এরই মধ্যে ২০,০০০-এরও বেশি লাইক পেয়েছে। অনেকেই কমেন্টে যুবরাজের প্রশংসা করেন।

আয়েশা ও তার পরিবারের তরফেও জানানো হয়েছে, যুবরাজ শেখ মহম্মদ তাদের বাড়িতে আসার ফলে তারাও অত্যন্ত খুশি হয়েছে। 

Click for more trending news