গোঁফ দিয়ে যায় চেনা! অভিনন্দনের মতো গোঁফ পেতে ভিড় বাড়ছে শহুরে সেলুনে

"এর আগে আমরা বলিউডের সলমান খান, শাহরুখ খানের স্টাইলে চুল দাড়ি কেটেছি। এখন অন্তত কমপক্ষে ১০ জন তরুণ রোজ আসেন যারা অভিনন্দনের স্টাইলটা (Avhinandan Style gunslinger moustache) পেতে চান। অভিনন্দন সত্যিকারের হিরো। সেইজন্যই সকলে তাঁর স্টাইল পেতে চাইছেন।"

 Share
EMAIL
PRINT
COMMENTS
গোঁফ দিয়ে যায় চেনা! অভিনন্দনের মতো গোঁফ পেতে ভিড় বাড়ছে শহুরে সেলুনে

পাইলট অভিনন্দন বর্তমানের গোঁফ (Abhinandan Varthaman's moustache) এখন ট্রেন্ড লিস্টে


নিউ দিল্লি: 

নায়কদের অনুকরণে চুলের ছাঁট বা মাসল বানানো, নায়িকার অনুকরণে পোশাক এসব ভারতের মজ্জায় মজ্জায়। তবে নায়কের সংজ্ঞা আর শুধু বলিউডেই সীমাবদ্ধ নয়। অন্তত গত কয়েকদিনে আপামর ভারতবাসী স্বীকার করে নিয়েছে নায়ক যদি সত্যিকারের কেউ হয়েই থাকেন তবে তিনি ভারতীয় বিমানবাহিনীর পাইলট অভিনন্দন বর্তমান (Indian Air Force pilot Abhinandan Varthaman)। যুদ্ধবিমান নিয়ে লড়তে গিয়ে পাকিস্তানের হাতে বন্দি হন এই পাইলট। তারপর থেকেই একের পর এক ভিডিও প্রকাশ পায় তাঁর। চরম পরিস্থিতিতেও তাঁর ঠাণ্ডা মাথা আর সাহস দেখে অবাক হয়ে যান সকলেই। শুক্রবার সাহসী এই উইং কমান্ডারকে ভারতে হস্তান্তর করার পর থেকেই এখন সবথেকে বেশি চর্চার বিষয় একমাত্র অভিনন্দন বর্তমান। সত্যিকারের এই নায়কের ভক্তরা এখন তাঁর মতোই গোঁফের স্টাইল যার পোশাকি নাম gunslinger moustache, পেতে ভিড় জমাচ্ছেন সেলুনে। 

উৎসবের মেজাজ অভিনন্দন বর্তমানের স্কুলে! ছাত্র অবস্থায় কেমন ছিলেন এই পাইলট?

যদিও gunslinger moustache নয়, এখন এই গোঁফের নাম হয়ে গেছে ‘অভিনন্দন স্টাইল' (Abhinandan Moustache Style)। বেঙ্গালুরুর কলস রোডের ফ্রেজার টাউনের আউটলুক মেনস সেলুনের চাঁদ মোহাম্মদ বলেন, “এর আগে আমরা বলিউডের সলমান খান, শাহরুখ খানের স্টাইলে চুল দাড়ি কেটেছি। এখন অন্তত কমপক্ষে ১০ জন তরুণ রোজ আসেন যারা অভিনন্দনের স্টাইলটা (Avhinandan Style) পেতে চান। অভিনন্দন সত্যিকারের হিরো। সেইজন্যই সকলে তাঁর স্টাইল পেতে চাইছেন।"

পেশায় সেলসম্যান সেলিম খান বলেন, “এইটা অভিনন্দন স্যারের স্টাইল। আমরা তাঁকে অনুসরণ করছি। আমার সত্যিই এই স্টাইলটা দারুণ লেগেছে। উনিই আমার নায়ক।" ব্র্যান্ড এবং ইমেজ ধারণার একজন বিশেষজ্ঞ সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, “তাঁর গোফের ধরণটা বেশ অভিজাত। খানিক যদি বোঝা যায়, যেন আকাশে ওড়া বিমানের দুটি ডানা। এট এমন এক স্টাইল যা বেশ দাপুটে, নির্ভীক। মানুষ এই স্টাইল ভালোবাসে, আইকন ভাবে এবং এমনই স্টাইল পেতেও চান।" 

জইশের ব্যাপারে প্রশ্ন করতেই তোতলাতে শুরু করলেন পাক বিদেশমন্ত্রী, দেখুন ভিডিও

ভারতে বেশ কয়েকটি সেলুন আবার যারা ‘অভিনন্দন স্টাইলে' চুল বা গোঁফ কাটবে তাঁদের বিশেষ ছাড়ও দেওয়া হচ্ছে। আমুলের একটি ভিডিও প্রকাশ করেছে, যাতে "#আমুল টু মুচ: টু অভিনন্দন ফ্রম আমূল!" (#Amul Mooch: To Abhinandan from Amul!) লেখা হয়েছে এই উইং কমান্ডারের সাহসকে সম্মান জানানোর জন্য।

অনেকেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের ‘অভিনন্দন স্টাইলের' (Abhinandan style) গোঁফের ছবি পোস্টও করেছেন।

 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................