তীব্র হচ্ছে গেরুয়া স্রোত, বিদ্রোহী আপ নেতা কপিল মিশ্র যোগ দিলেন বিজেপিতে

লোকসভা নির্বাচনের সময় বিজেপির হয়ে প্রচার চালানোয় কপিল মিশ্রকে দিল্লির বিধানসভার অধ্যক্ষ রাম নিবাস গোয়েল তাঁকে দেশ বিরোধী আইনে অযোগ্য ঘোষণা করেন ।

 Share
EMAIL
PRINT
COMMENTS
তীব্র হচ্ছে গেরুয়া স্রোত, বিদ্রোহী আপ নেতা কপিল মিশ্র যোগ দিলেন বিজেপিতে

বিজেপি নেতা মনোজ তিওয়ারি ও বিজয় গোয়েলের হাত ধরে গেরুয়া দলে যোগ দিলেন কপিল মিশ্র


নয়া দিল্লি: 

একের পর এক নেতার দলবদল করে যোগ দিচ্ছেন গেরুয়া দলে। এবার অরবিন্দ কেজরিওয়াল সরকারের প্রাক্তন মন্ত্রী এবং বহিষ্কৃত আপ (Aam Aadmi Party AAP) বিধায়ক কপিল মিশ্র (Kapil Mishra) সহ আপ মহিলা শাখার প্রধান রিচা পান্ডে (Richa Pandey) শনিবার দিল্লিতে বিজেপিতে যোগ দিলেন। ওই আপ নেতা (Kapil Mishra Joins BJP) ও নেত্রীকে (Richa Pandey Joins BJP) পদ্মের দলে স্বাগত জানালেন বিজেপির জাতীয় সহসভাপতি শ্যাম জাজু এবং দিল্লি শাখার সভাপতি মনোজ তিওয়ারি । দিল্লির পান্ত মার্গের বিজেপির দলীয় কার্যালয়ে তাঁদের হাতে গেরুয়া পতাকা তুলে দেওয়া হয় শনিবার।

"আমি কপিল মিশ্র এবং রিচা পাণ্ডেকে বিজেপিতে (Bharatiya Janata Party BJP), স্বাগত জানাই এবং আশা করি তাঁরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নীতি এবং দীনদয়াল উপাধ্যায় এবং শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের দর্শন অনুসরণ করে দিল্লির সেবা করবেন," ওই দুই নেতাকে বিজেপিতে স্বাগত জানিয়ে বলেন মনোজ তিওয়ারি।

কাননে ফুটল পদ্ম: বিজেপিতে যোগ দিলেন শোভন চট্টোপাধ্যায়

গত লোকসভা নির্বাচনের সময় বিজেপির হয়ে প্রচার চালানোয় কপিল মিশ্রকে দিল্লির বিধানসভার অধ্যক্ষ রাম নিবাস গোয়েল তাঁকে দেশ বিরোধী আইনে অযোগ্য ঘোষণা করেন ।

দিল্লির কারাওয়ালনগর আসন থেকে আপের টিকিটে নির্বাচিত হওয়া বিধায়ক কপিল মিশ্র তাঁকে এই বহিষ্কার করার সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করে পরে দিল্লি হাইকোর্টে আবেদনও করেন।

অনেক তৃণমূলনেতাই বিজেপিতে যোগ দেবেন, বললেন দিলীপ ঘোষ

বহুদিন ধরেই কপিল মিশ্রের আপ থেকে বিজেপিতে যোগ দেওয়ার বিষয়ে জল্পনা চলছিল।  ২০১৭ সালের মে মাসে তাঁকে দিল্লির মন্ত্রী পদ থেকে সরিয়ে দেওয়ার পরে আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়ালের সমালোচনা শুরু করেন ওই নেতা।

পরবর্তীকালে, কপিল মিশ্র (Kapil Mishra) দিল্লির বহু বিজেপি নেতার ঘনিষ্ঠ হন এবং প্রায়শই প্রকাশ্য অনুষ্ঠানে তাঁদের সঙ্গে মঞ্চ ভাগ করে নিতে দেখা যায় তাঁকে।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................