আধার কার্ড আসছে না কিছুতেই! রেগে মুখ্যমন্ত্রীকে ফোন করে বিস্ফোরণের হুমকি!

Aadhar Card Issue: শনিবার ৯ নভেম্বর ফোন এসেছিল মুখ্যমন্ত্রীর নম্বরে। মুখ্যমন্ত্রীর আপ্তসচিব আনন্দ সিং রাওয়াত ফোনটি ধরেন।

আধার কার্ড আসছে না কিছুতেই! রেগে মুখ্যমন্ত্রীকে ফোন করে বিস্ফোরণের হুমকি!

Aadhaar card পেতে দেরি হওয়ার কারণে, উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীকে ফোন করে বিস্ফোরণের হুমকি দেন ওই অভিযুক্ত

দেহরাদুন:

Aadhaar card আসছে না ঠিকানায়। বহু সময় পার হয়ে গেলেও আধার কার্ড না মেলায় রাগের চোটে হরিদ্বারের একটি ঘাটে বিস্ফোরণের হুমকি দিলেন এক ব্যক্তি! সোমবার অভিযুক্ত ওই ব্যক্তিকে গ্রেফতারও করা হয়েছে। আধার কার্ড পেতে দেরি হওয়ার কারণে, উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীকে ফোন করে বিস্ফোরণের হুমকি দেন ওই অভিযুক্ত, জানিয়েছে পুলিশ। অভিযুক্ত ওই ব্যক্তি মুখ্যমন্ত্রী ত্রিভেন্দ্র সিং রাওয়াতের (Chief Minister Trivendra Singh Rawat) মোবাইল নম্বরে ফোন করেন। ফোনে তিনি হুমকি দেন হরিদ্বারের হর কি পৌরি ঘাটটি (Har ki Pauri ghat) বিস্ফোরণে উড়িয়ে দেবেন।

আরও পড়ুনঃ স্কুলে ভর্তিতে, নেট পরীক্ষায় বাধ্যতামূলক নয় আধার কার্ড জানাল সুপ্রিম কোর্ট

শনিবার ৯ নভেম্বর ফোন এসেছিল মুখ্যমন্ত্রীর নম্বরে। মুখ্যমন্ত্রীর আপ্তসচিব আনন্দ সিং রাওয়াত ফোনটি ধরেন। রবিবারই হরিদ্বার থানায় ওই ব্যক্তির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন আনন্দ সিং রাওয়াত।

মহাপরিচালক (আইনশৃঙ্খলা) অশোক কুমার জানিয়েছেন, হরিদ্বার থেকে গ্রেফতার করা হয়েছে ওই ব্যক্তিকে। অভিযুক্তের নাম কেশাবানন্দ। তিনি আরও জানান যে, ‘মানসিকভাবে অসংলগ্ন' বলেই মনে করা হচ্ছে এই ব্যক্তিকে এবং তাকে জিজ্ঞাসাবাদও করা হচ্ছে।

আরও পড়ুনঃ এটিএম থেকে টাকা হাতানোর নয়া উপায়! আধার কার্ডের আঙুলের ছাপেই খুলছে তালা!

অশোক কুমার জানান, কেশবানন্দ পৌরি জেলারই বাসিন্দা এবং হরিদ্বারের একটি ধাবাতে কাজ করতেন তিনি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের পরে জানা গিয়েছে, তার আধার কার্ড তৈরি না হওয়ায় বেজায় রেগে ছিলেন ওই ব্যক্তি। তিনি আগেও এরকম হুমকি দিয়েছিলেন এবং এর জন্য শাস্তিও পেয়েছিলেন বলে জানিয়েছেন অশোক কুমার। কেশবানন্দের কাউন্সেলিং করা হচ্ছে বলেও তিনি জানান।

More News