দিল্লিতে তিন বছরের শিশু ধর্ষণের শিকার, অভিযুক্তকে মারধর

চল্লিশ বছরের এই অভিযুক্তকে স্থানীয় লোকেরা খুবই মারধর করে আর তারপর তাকেও হাসপাতালে ভর্তি করতে হয়

 Share
EMAIL
PRINT
COMMENTS
দিল্লিতে তিন বছরের শিশু ধর্ষণের শিকার, অভিযুক্তকে মারধর

দিল্লিতে তিন বছরের শিশু ধর্ষণের শিকার, ঘটনার পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় (প্রতীকী)


নিউ দিল্লি: 

রবিবার সন্ধ্যায় দিল্লির দক্ষিণ-পশ্চিম দিকে অবস্থিত অঞ্চলের একটি এলাকায় তিন বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। পুলিশ সূত্র থেকে জানা গেছে, যে অঞ্চলে শিশুটি থাকে, সেই খানেই গার্ডের কাজ করে অভিযুক্ত।  সে একটি বাসভবনের নিচের তলায় থাকত।  বাচ্চাটির বাবা-মা কোন কাজের জন্য বাড়ি থেকে বেড়ানোর পরেই এই ঘটনা ঘটে বলে জানা গেছে।  

ধর্ষণের অভিযোগের পর, পাঁচ বছরের শিশু কন্যার মৃত্যু

 বিষয়টি জানার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হয় এবং অচেতন শিশুটিকে শীঘ্র হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়।  

চল্লিশ বছরের এই অভিযুক্তকে স্থানীয় লোকেরা খুবই মারধর করে আর তারপর তাকেও হাসপাতালে ভর্তি করতে হয়। পুলিশ বিভাগের আধিকারী জানিয়েছেন যে, প্রাথমিক চিকিৎসার পরে তাকে গ্রেপ্তার করা হয়েছে।  পস্কো আইন অনুসারে তার বিরুদ্ধে মামলা রজু করা হয়।  

 দু'বছর ধরে বাবা-বন্ধুদের ধর্ষণের শিকার ছাত্রী, কেরলে গ্রেফতার পাঁচ অভিযুক্ত 

বাচ্চাটির চিকিৎসা চলছে, ডাক্তারদের মতানুসারে তার স্বাস্থ্যের উন্নতি ঘটেছে।  তার বাবা রাজমিস্ত্রির কাজ করে এবং মা লোকের বাড়ির পরিচালিকা।  দিল্লির কমিশন ফর ওম্যান-এর প্রধান স্বাতী মালিয়াল টুইট করে জানিয়েছেন, ''আজ তিন বছরের একটি শিশুকে হিংস্র ধর্ষণের কবলে পড়তে হয়েছে... দিল্লিতে। তার শরীর থেকে প্রচুর রক্ত নির্গত হয়ে যাওয়ার জন্য তার অবস্থা এখন আশঙ্কা জনক। আমি তার সাথে দেখা করতে যাচ্ছে। আজ নির্ভয়া হত্যা কাণ্ডের ছয় বছর পূর্ণ হল, আর আজকের দিনেই আর একটি শিশু ধর্ষণের শিকার। @narendramodi ji যদি আপনার কাছে সময় থাকে, তাহেল দয়া করে সাহায্য করুন !'' 

 ছয় বছর আগে, একই দিনে, একটি তেইশ বছরের মেয়ে গণধর্ষণের শিকার হয়েছিল। দিল্লির রাস্তায় চলন্ত বাসের মধ্যে ঘটনাটি ঘটে। হাসপাতলে নিয়ে যাওয়ার পরে সেখানেই তার মৃত্যু হয়।  

 এরপরে সারা ভারত এই ঘটনার তীব্র নিন্দা করে এবং বিক্ষোভ দেখায়।  যা 'নির্ভয়া' কান্ড নামে পরিচিত, এর অর্থ হল ভয়হীন।  



লোকসভা নির্বাচন 2019-এর সাম্প্রতিকতম খবর, লাইভ আপডেটস এবং নির্বাচনের সময়সূচি পান ndtv.com/bengali/elections-এর থেকে। 2019-এর ভারতের সাধারণ লোকসভা নির্বাচনের প্রতিটি আপডেট পাওয়ার জন্য আমাদের FacebookTwitter-এর দিকেও নজর রাখুন।লোকসভা নির্বাচন 2019-এর প্রতিটা (543)আসনের আপডেট জানুন

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................