১৭ বছরের যুবতীর রহস্যজনক মৃত্যু, মারণ অনলাইন গেমের ফল, সন্দেহ পুলিশের

এই ঘটনার সঙ্গে মারণ অনলাইন গেমের সম্পর্ক থাকার সন্দেহ করতে পুলিশ আরম্ভ করে মৃতার কবজিতে কালি দিয়ে লেখা 'এখানে কাটলে প্রস্থানের পথ নিশ্চিত' দেখে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
১৭ বছরের যুবতীর রহস্যজনক মৃত্যু, মারণ অনলাইন গেমের ফল, সন্দেহ পুলিশের
নাগপুর: 

এই সপ্তাহের শুরুতেই নাগপুরে এক যুবতী আত্মহত্যা করেছিল। সেই আত্মহত্যার তদন্ত করতে গিয়ে পুলিশ খতিয়ে দেখছে, আদৌ এই আত্মহত্যার সঙ্গে কোনও অনলাইন গেমের সম্পর্ক রয়েছে কি না। ৪ ডিসেম্বর নাগপুরের বেলতারোদি অঞ্চলে ১৭ বছরের ওই যুবতীর ঝুলন্ত দেহ তার বাড়ি থেকে উদ্ধার করা হয় সন্ধে সাড়ে সাতটা নাগাদ। জানায় পুলিশ। এই ঘটনার সঙ্গে মারণ অনলাইন গেমের সম্পর্ক থাকার সন্দেহ করতে পুলিশ আরম্ভ করে মৃতার কবজিতে কালি দিয়ে লেখা 'এখানে কাটলে প্রস্থানের পথ নিশ্চিত' দেখে। বেলতারোদি থানার ইনস্পেকটর বিজয় তালওয়ারে সংবাদমাধ্যমকে জানান, ওই যুবতীর অভিভাবক তাঁদের জানিয়েছেন, সে নিজের একটি আলাদা ঘরে থাকত এবং দিনের বেশিরভাগ সময়েই মশগুল থাকত অনলাইন গেম খেলায়। 

রাজ্যের ২৭টি হেলিপ্যাডই ব্যবহৃত হচ্ছে, অসামরিক বিমান পরিবহণ দিবসে মুখ্যমন্ত্রীর টুইট বার্তা

"আমরা এখন তদন্ত করে জানার চেষ্টা করছি, ঠিক কী ধরনের অনলাইন গেম খেলত সে। যেগুলি খেলত, সেগুলি সত্যিই ততটা ভয়ঙ্কর কি না, দেখার চেষ্টা করছি তাও। ফরেনসিক বিশেষজ্ঞদের কাছে এর সত্যতা জানার জন্য তার মোবাইলটাও পাঠানো হয়েছে", বলেন তালওয়ারে। 

আসছেন না অমিত,হাইকোর্টের রায় দেখে কোচবিহারের কর্মসূচি নিয়ে সিদ্ধান্ত নেবে বিজেপি

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ওই যুবতী বেশ কিছুদিন ধরে অবসাদে ভুগছিল। দ্বাদশ শ্রেণীর পরীক্ষায় ভালো নম্বর পেয়েও সে নিজের পছন্দের কলেজে ভর্তি হওয়ার সুযোগ না পাওয়ায় একটি বছর বাড়িতে বসে থাকার সিদ্ধান্ত নিয়েছিল বলেও জানা গিয়েছে। 

পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনের শেষ পর্যায়ে আজ ভোট রাজস্থান ও তেলেঙ্গানায়, ১০টি তথ্য

ব্লু হোয়েল এবং মোমো চ্যালেঞ্জের মতো মারণ অনলাইন গেম এর আগে জীবন কেড়ে নিয়েছে একাধিক টিনএজারের। সেরকমই কোনও মারণ অনলাইন গেম ফের বাজারে এল কি না, এই ঘটনার তদন্ত করতে গিয়ে তাও খতিয়ে দেখছে পুলিশ।

আরও খবর পড়ুন এখানে



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর, আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube



মধ্যপ্রদেশ, রাজস্থান, মিজোরাম, ছত্তিশগড় ও তেলেঙ্গানার প্রতিটি বিধান সভা কেন্দ্রের সর্বশেষ খবর (Live Updates in Bengali)(Election Results in Bengali) নির্বাচনের ফলাফল দেখার জন্য Facebook-এ আমাদের লাইক করুন ও আমাদের Twitter-এর দিকে চোখ রাখুন।

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................