৮ বছর আগে হারিয়ে যাওয়া সন্তানকে ফেসবুক থেকে খুঁজে পেলেন মা

দিনটি ছিল ২৬ জানুয়ারি, ২০১১। হায়দরাবাদের এক কিশোর ৮ বছর আগে কাউকে কিছু না জানিয়েই নিখোঁজ হয়ে গিয়েছিল তার বাড়ি থেকে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
৮ বছর আগে হারিয়ে যাওয়া সন্তানকে ফেসবুক থেকে খুঁজে পেলেন মা

২০১৮ সালের অগস্ট মাসে ফেসবুক করতে করতে হঠাৎ একটি প্রোফাইল চোখে পড়ে ওই মহিলার


হায়দরাবাদ: 

শৈশবের প্রিয় বন্ধুর সঙ্গে যোগাযোগ নেই বহু বছর। আচমকা তাঁকে পেয়ে গেলেন সোশ্যাল মিডিয়ায়। অনেক বছর আগের মনের মানুষ ছিল আপনার। সেই একইভাবে যোগাযোগ নেই বহু দশক। হঠাৎই তাঁরকে খুঁজে পেয়ে গেলেন সোশ্যাল মিডিয়ায়। এমনটা হয়। এমনটা তো হয়েই থাকে, প্রায় সকল সোশ্যাল মিডিয়া ইউজারদের সঙ্গেই। কিন্তু, এক মা যদি তাঁর ৮ বছর আগে হারিয়ে যাওয়া ছেলের খোঁজ আচমকা পেয়ে যান সোশ্যাল মিডিয়ায়, একটি প্রোফাইল সহ? তখন? এমন একটি ঘটনাই ঘটে গিয়েছে সম্প্রতি। দিনটি ছিল ২৬ জানুয়ারি, ২০১১। হায়দরাবাদের এক কিশোর ৮ বছর আগে কাউকে কিছু না জানিয়েই নিখোঁজ হয়ে গিয়েছিল তার বাড়ি থেকে।

সেই কিশোরের মা তখন পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছিলেন। কিন্তু, বহু অনুসন্ধান করেও খুঁজে পাওয়া যায়নি তাঁর পুত্রকে।

সম্পর্কের পরিণতি নিয়ে অনিশ্চিত, গ্রামের একটি গাছ থেকে ঝুলে পড়ল যুগল

তারপর কেটে গিয়েছিল সাড়ে সাত বছর। ছেলেকে পাওয়ার আশা একরকম ছেড়েই দিয়েছিলেন মা। তারপরই ঘটল সেই ঘটনা। ২০১৮ সালের অগস্ট মাসে ফেসবুক করতে করতে হঠাৎ একটি প্রোফাইল চোখে পড়ে ওই মহিলার। প্রোফাইলের ছবিটি তাঁর পুত্রের। প্রোফাইলের নামটিও তাঁর পুত্র দীনেশ জেনা লিমা'র…

ফের একটি নতুন অভিযোগ দায়ের করেন তিনি। আইপি অ্যাড্রেস ট্রেস করে জানা যায় যে, তাঁর ছেলে এই মুহূর্তে রয়েছে পাঞ্জাবের অমৃতসরে।

হায়দরাবাদ পুলিশের একটি দল সেখানে গিয়েই ওই কিশোরকে উদ্ধার করে। সেখানে এক বড় ভূস্বামীর অধীনে কাজ করত ওই কিশোর। বুধবার আট বছর বাদে তার অভিভাবকের স্পর্শের কাছে ফিরে গেল দীনেশ জেনা লিমা।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................