বাসে ব্রিটিশ পার্লামেন্টের মহিলা সদস্যর সামনে বসে হস্তমৈথুন করল এক ব্যক্তি

পুলিশকে ঘটনাটি সম্বন্ধে জানান ১ এপ্রিল সকাল ১০'টা ৫০ মিনিট নাগাদ। 

 Share
EMAIL
PRINT
COMMENTS
বাসে ব্রিটিশ পার্লামেন্টের মহিলা সদস্যর সামনে বসে হস্তমৈথুন করল এক ব্যক্তি

তিনি জানান, আমি এতটাই হকচকিত হয়ে গিয়েছিলাম যে, কী করব, বুঝতে পারছিলাম না


লন্ডন: 

বাসে করে চলেছেন দুই তরুণী। তাঁদের দিকে তাকিয়ে চলন্ত বাসে বসে হস্তমৈথুন করে চলেছে এক ব্যক্তি। এমন একটি ভিডিও গত বছর সোশ্যাল মিডিয়াতে আসার পরই চারিদিকে ছিছিক্কার পড়ে গিয়েছিল। ঘটনাটি এই শহরের। ওই ব্যক্তিকে গ্রেফতারও করেছিল কলকাতা পুলিশ। তবে, এমন বিকৃত মনোভাবসম্পন্ন মানুষের সংখ্যার যে গোটা বিশ্বেই কোনও অভাব নেই, তার প্রমাণ মিলল ব্রিটিশ পার্লামেন্টের সদস্য পাকিস্তানি বংশোদ্ভূত নাজ শাহ'র সঙ্গে গত সপ্তাহে ঘটে যাওয়া এমনই একটি অপ্রীতিকর ঘটনা সামনে আসার পর। লন্ডনের ব্র্যাডফোর্ড ওয়েস্টের লেবার পার্টির এই নেত্রীর অভিযোগ, লন্ডনের বাসেই তাঁর সামনে বসে হস্তমৈথুন করেছে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি। তিনি পুলিশকে ঘটনাটি সম্বন্ধে জানান ১ এপ্রিল সকাল ১০'টা ৫০ মিনিট নাগাদ। 

দিল্লির ‘শবরীমালা'? এই পারসি মন্দিরেও মাসিকের সময় মহিলাদের প্রবেশ নিষেধ

তিনি নিজের বিবৃতিতে জানান, "আমি প্রথমে হকচকিত হয়ে গিয়েছিলাম। এতটাই যে, এখনও সেই অবস্থাটি থেকে বেরিয়ে আসতে পারিনি। ওই লোকটি আমার সামনেই বসেছিল। ওই অবস্থাতেই সে এমন নির্লজ্জভাবে ব্যাপারটি ঘটাল যে, আমি বুঝতে পারছিলাম না, ঠিক কী করা উচিত। এমন ঘটনা কখনও আমার সঙ্গে ঘটেনি। একজন নারী চলাফেরা করবে স্বাধীনভাবে। তার সঙ্গে এমনটা ঘটনা অত্যন্ত নিন্দনীয় এবং অনভিপ্রেত"।.

এই ঘটনার পর ইউটিউবে একটি ভিডিও শেয়ার করেন তিনি। সেই ভিডিটি শেয়ার করার পর জানতে পারেন, অপ্রীতিকর যৌনহেনস্তার শিকার হওয়া ৯০ শতাংশ মানুষই, ঘটনাটির বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করেন না।

শিশুমনে কুপ্রভাব ফেলছে PUBG, এবার গোটা দেশে নিষিদ্ধ হল এই গেম

তিনি জানান, "এই ভিডিটা শেয়ার করা খুব প্রয়োজন ছিল। অন্তত, এটুকু তো বুঝতে পারলাম, আসলে কত মানুষ সহ্য করে যান মুখ বুজে। এর বিরুদ্ধে সকলকে এককাট্টা হয়েই ব্যবস্থা নিতে হবে"।

প্রসঙ্গত, এই অপ্রীতিকর ঘটনার ব্যাপারে তিনি বাসচালককে অভিযোগ জানানোর সময়ই ওই অজ্ঞাতপরিচয় ব্যক্তি বাস থেকে নেমে পালিয়ে যায়।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................