একটুর জন্য ডুবতে ডুবতে রক্ষা পেল একরত্তি....! কীভাবে?

এমন ভিডিও ছুটির দিনে সপরিবারে দেখার মজাই আলাদা। এবং দেখার পর ওকটাই কথা বলতে ইচ্ছে করবে, এমন বন্ধু আর কে আছে! 

একটুর জন্য ডুবতে ডুবতে রক্ষা পেল একরত্তি....! কীভাবে?

নদীতে ডুবে যাচ্ছিল একরত্তি...বাঁচাল পোষ্য

হাইলাইটস

  • অমিতাভ বচ্চনও এবার টিকটক ভিডিও শেয়ার করলেন
  • একরত্তি মেয়েকে কীভাবে বাঁচাল কুকুর, দেখুন ভিডিওতে
  • দেখতে দেখতে সোশ্যালে ভিডিও ভাইরাল

রবিবাসরীয় সকালে বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ফের শানদার মেজাজে। সুস্থ হয়ে বাড়িতে ফিরেই তিনি পুরনো অভ্যেসে দুটি দারুণ ভিডিও পোস্ট করেছেন। প্রথমটি দেখলে চমকে যাবেন আপনিও। একরত্তি মেয়ে খেলতে খেলতে বল ফেলে দিয়েছে নদীর জলে। তারপর নিজেই সেটিকে তুলতে পা পা করে এগোচ্ছে নদীর দিকে। বল তুলতে গিয়ে সে যে ডুবে, সেই হুঁশটুকুও নেই তার! আচমকাই সেখানে হাজির তার পোষা ডগি। চোখের পলকে ফ্রকের কোণা কামড়ে টেনে সরিয়ে দিয়ে সে নিজেই বল তুলে আনে জল থেকে। এমন ভিডিও ছুটির দিনে সপরিবারে দেখার মজাই আলাদা। এবং দেখার পর একটাই কথা বলতে ইচ্ছে করবে, এমন বন্ধু আর কে আছে! 

কেন বাওবাব বা আদানসোনিয়া গাছের ফলকে ‘বাঁদরের পাউরুটি' বলে, জানেন?

এমন ভিডিও সোশ্যালে দিলে সঙ্গে সঙ্গে তা ভাইরাল হবে সেটাই স্বাভাবিক। তার ওপর এই ভিডিও যখন শেয়ার করেছেন খোদ শাহেনশা।  এমন দরদী ভিডিওর পাশাপাশি বিগ বি-র আরেকটি ভিডিও ভীষণ মজাদার

ডাকাতের সুমতি? টাকা না নিয়ে বৃদ্ধার কপালে চুম্বন অপরাধীর!

পরের ভিডিও-য় দেখা যাাচ্ছে, একটি বিড়াল গাড়ির সঙ্গে ঝুলতে ঝুলতে সিট আপ মানে শরীরচর্চা করছে! মানুষের মতোই বিড়ালের এই ফিটনেস ফ্রিক দেখে তাজ্জব নেটবিশ্ব। প্রসঙ্গত, মঙ্গলবার লিভারের সমস্যা নিয়ে নানাবতী হাসপাতালে ভর্তি হন অমিতাভ বচ্চন। তিনদিন ভর্তি থাকার পর সমস্ত চিকিৎসা করে শুক্রবার বাড়ি ফিরেছেন তিনি। হাসপাতাল সূত্রে খবর, লিভারের প্রায় ৭৫ শতাংশ অকেজো হয়ে গেছে। 


 

Click for more trending news