সার্ভিস রিভলবার থেকে রাইটার্সে গুলি, মৃত পুলিশকর্মী! তদন্তে লালবাজার

আড়াইশো বছরের পুরনো এই বিল্ডিং ২০১৩ পর্যন্ত পশ্চিমবঙ্গ সরকারের মুখ্য সচিবালয় ছিল। ২০১৩ সালের পর থেকে নবান্নে স্থানান্তরিত করা হয় সেই সচিবালয়

সার্ভিস রিভলবার থেকে রাইটার্সে গুলি, মৃত পুলিশকর্মী! তদন্তে লালবাজার

প্রতীকী ছবি।

কলকাতা:

রাইটার্সে এক পুলিশের অস্বাভাবিক মৃত্যু। নিজের সার্ভিস রিভলবার থেকে গুলি চালিয়ে এই মৃত্যু (Gun shots at Writers Building)। প্রাথমিক তদন্তে এমনটাই অনুমান। আত্মহত্যা করেছেন ওই পুলিশকর্মী এমনটাই তদন্তে উঠে এসেছে। দুর্ঘটনাবশত গুলি চলতে পারে কিনা খতিয়ে দেখছে পুলিশ। লালবাজারের (Kolkata Police) পদস্থ কর্তারা ঘটনাস্থলে গিয়েছেন বলে সূত্রের খবর। জানা গিয়েছে, মৃত পুলিশ (Dead Cop) চিকিৎসাধীন ছিলেন এবং তাঁর ওষুধও চলছিল। লালবাজার সূত্রের খবর, এদিন দুপুর আড়াইটা নাগাদ লালবাজারের ৬ নম্বর গেটে কাজে যোগ দিয়েছিলেন তিনি। আড়াইশো বছরের পুরনো এই বিল্ডিং ২০১৩ পর্যন্ত পশ্চিমবঙ্গ সরকারের মুখ্য সচিবালয় ছিল।

২০১৩ সালের পর থেকে নবান্নে স্থানান্তরিত করা হয় সেই সচিবালয়। এখন মুখ্যমন্ত্রীর নবান্নেই দফতর। তবে গুরুত্বপূর্ণ কিছু দফতরের মন্ত্রীরা এখনও রাইটার্সেই বসেন। জানা গিয়েছে, ছয় নম্বর গেটের প্রেস কর্নারের সামনে এই ঘটনা ঘটেছে। গুলিবিদ্ধ পুলিশকর্মীকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, শেষরক্ষা হয়নি।