This Article is From Dec 10, 2018

দুর্গাপুরে বিজেপি কর্মী হত্যা, আগামীকাল ১২ ঘন্টার বনধ

বিজেপি কর্মীদের ওপর চড়াও হওয়ার পর তাঁদের লক্ষ করে গুলি চালানো হয়। গুলি মাথায় লাগে সন্দীপ ঘোষের। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। এই ঘটনার প্রতিবাদে আগামীকাল দুর্গাপুরে ১২ ঘন্টার বনধ ডেকেছে বিজেপি।

দুর্গাপুরে বিজেপি কর্মী হত্যা, আগামীকাল ১২ ঘন্টার বনধ

গুলি মাথায় লাগে সন্দীপ ঘোষের ঘটনাস্থলেই মৃত্যু হয়

দুর্গাপুর:

দুর্গাপুরের ২৩ বছর বয়সী বিজেপি কর্মী সন্দীপ ঘোষ দলীয় বৈঠক শেষ করে ফিরছিলেন। তখন রাত ১০'টা বাজে। সেই সময়ই তাঁকে এবং তাঁর সঙ্গে থাকা আরও কয়েকজনকে রড দিয়ে আক্রমণ করে কয়েকজন অজ্ঞাতপরিচয় দুষ্কৃতি। বিজেপি কর্মীদের ওপর চড়াও হওয়ার পর তাঁদের লক্ষ করে গুলি চালানো হয়। গুলি মাথায় লাগে সন্দীপ ঘোষের। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। এই ঘটনার প্রতিবাদে আগামীকাল দুর্গাপুরে ১২ ঘন্টার বনধ ডেকেছে বিজেপি। আজ সন্ধেবেলা এই ঘটনার প্রতিবাদে বিজেপি অবরোধ করেছিল দুই নম্বর জাতীয় সড়ক। দুর্গাপুরের মাইকেল মধুসূদন মেমোরিয়াল কলেজের তৃতীয় বর্ষের ছাত্র সন্দীপ ঘোষ রূপগঞ্জ বুথ কমিটির সভাপতি ছিলেন। ঘটনাটি গত রাতে ঘটে মালানদিঘি বলে একটি জায়গায়। 

বৃদ্ধা মা'কে ঘরে আটকে না খেতে দিয়ে মেরে ফেলল ছেলে

"গোটা এলাকাটায় কর্তৃত্ব চালায় তৃণমূলের সঙ্গে জড়িত কয়লা ও বালি মাফিয়ারা", বলেন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তিনি আরও বলেন, "এটা অত্যন্ত দুর্ভাগ্যজনক ব্যাপার যে, ওরা আমাদের কর্মীদের লক্ষ করেই হামলা চালাচ্ছে। আমরা সমস্ত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছি"। 


ভিড়ের চাপ কমাতে একলাফে ৫০ থেকে বেড়ে ২৫০ টাকা হল তাজমহল দর্শনের টিকিট

স্থানীয় তৃণমূল নেতা উত্তম মুখোপাধ্যায় এই অভিযোগ অস্বীকার করে বলেন, এটা বিজেপির নিজেদের মধ্যে গোষ্ঠীদ্বন্দ্বের ফল। তাঁর কথায়, "এত রাতে ওরা বৈঠক করছিল কেন? এটা তৃণমূলের বিরুদ্ধে কুৎসার একটা প্রচেষ্টা ছাড়া আর কিছুই নয়"। 

 

গোটা এলাকা জুড়ে চাপা টেনশনের আবহ রয়েছে।