আগে গাড়ি জিতেছিল, এবার মিলিয়ন ডলারের জ্যাকপট জিতল এই শিশু কন্যা

দুবাই ডিউটি ফ্রি মিলেনিয়াম মিলিয়নিয়ারে জ্যাকপট জিতল ৯ বছরের এক ভারতীয় শিশু কন্যা। ছোট্ট এলাইজার জন্য টিকিট কিনেছিলেন তার বাবা।

 Share
EMAIL
PRINT
COMMENTS
আগে গাড়ি জিতেছিল, এবার মিলিয়ন ডলারের জ্যাকপট জিতল এই শিশু কন্যা

দুবাই ডিউটি ফ্রি থেকে  মহার্ঘ বাইক জিতেছেন মহম্মদ হানিফ আদম


দুবাই: 

হাইলাইটস

  1. মিলেনিয়াম মিলিয়নিয়ারে জ্যাকপট জিতল ৯ বছরের এক ভারতীয় শিশু কন্যা
  2. এই লটারিতে বছর ছয়েক আগে গাড়িও জিতেছিল এলাইজা
  3. ১৯৯৯ সালে আত্মপ্রকাশ করে দুবাই ডিউটি ফ্রি

দুবাই ডিউটি ফ্রি (Dubai Duty Free) মিলেনিয়াম মিলিয়নিয়ারে জ্যাকপট জিতল ৯ বছরের এক ভারতীয় শিশু কন্যা। ছোট্ট এলাইজার জন্য টিকিট কিনেছিলেন তার বাবা। আদতে  মুম্বইয়ের বাসিন্দা এই পরিবার দীর্ঘদিন ধরে দুবাইতে  আছে। শুধু থাকা  নয় এই লটারিতে বছর ছয়েক আগে গাড়িও জিতেছিল এলাইজা। আর এবার জিতল ১ মিলিয়ন ডলারের জ্যাকপট। সম্প্রতি এই লটারির বিজেতাদের নাম ঘোষণা  হয়। তাতে এলাইজা ছাড়াও আরও এক ভারতীয়র নাম আছে। তিনিএবং আরেক ব্যক্তি দুটি মহার্ঘ মোটর বাইক জিতেছেন বলে জানা গিয়েছে। স্থানীয় সংবাদ পত্র খালিজ টাইমস জানিয়েছে  দুবাইয়ের আন্তর্জাতিক বিমান বন্দরে এই লটারির আসর বসেছিল।  সেখান থেকেই জয়ীদের নাম ঘোষণা করা হয়।  

সংবাদপত্র আরও জানিয়েছে  ২০১৩ সালে  এখান  থেকে গাড়ি জিতেছিল এলাইজা। আর এবার জ্যাকপট জয়ের পর সংবাদপত্রের সঙ্গে কথা বলেছেন তার বাবা।  তিনি জানান সেই ২০০৪ সাল থেকেই  দুবাই  ডিউটি ফ্রিতে  তাঁরা অংশ নিয়ে আসছেন।

"বাবা মুসলমান বলেই নিষেধাজ্ঞা জারি", নির্বাচন কমিশনকে তোপ আজম খান-পুত্রের

১৯৯৯ সালে আত্মপ্রকাশ করে দুবাই ডিউটি ফ্রি। তখন  থেকেই ভারতীয়রা একাধিকবার এই লটারিতে জিতেছেন। সব মিলিয়ে এলাইজাকে নিয়ে ১৪০ জন ভারতীয় জ্যাকপট জিতলেন।

এদিকে দুবাই ডিউটি ফ্রি থেকে  মহার্ঘ বাইক জিতেছেন মহম্মদ হানিফ আদম। ২০ বছর ধরে  দুবাইতে আছেন তিনি। সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় তিনি জানান, এমন একটা  দারুণ মোটর বাইক জিততে পেরে আমি রোমাঞ্চিত। কবে বাইকটি নেড়েচেড়ে দেখার সুযোগ হবে সেটাই ভাবছি।      



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................