Sealdah Main Division: ফের ভোগান্তি! সপ্তাহজুড়ে বাতিল ৫০টি ট্রেন

স্বয়ংক্রিয় সিগন্যালিং ব্যবস্থা চালুর কারণে শিয়ালদহ মূল শাখায় বন্ধ থাকবে ৫০টি ট্রেন

Sealdah Main Division: ফের ভোগান্তি! সপ্তাহজুড়ে বাতিল ৫০টি ট্রেন

এক সপ্তাহে ৫০টি ট্রেন বাতিল

হাইলাইটস

  • সপ্তাহ জুড়ে ফের ভোগান্তি
  • বন্ধ থাকবে শিয়ালদহ শাখার ৫০টি ট্রেন
  • পথ বদলে যাবে দূরপাল্লার ট্রেনেরও
কলকাতা:

ইছাপুর ও নৈহাটির মধ্যবর্তী স্টেশনগুলির মধ্যে স্বয়ংক্রিয় সিগন্যালিং ব্যবস্থা চালুর কারণে শিয়ালদহ মূল শাখায় (Sealdah Main Division) ৯ থেকে ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত মধ্যে ট্রেন চলাচল ব্যাহত হবে বলে শনিবার জানিয়েছেন পূর্ব রেলের এক কর্মকর্তা। খবর, বন্ধ থাকবে ওই শাখার ৫০টি ট্রেন।

ভাটপাড়ায় বিজেপি নেতার বাড়িতে বোমাবাজি

একই কারণে বাতিল করা হবে শহরতলির ৩১৮ টি ট্রেন। পাশাপাশি, বেশ কিছু  দূরপাল্লার ট্রেন চলাচল ভাগ করে দেওয়া হবে শিয়ালদহের বিভিন্ন শাখায়। এতে সাত দিন ধরে প্রচণ্ড ভোগান্তিতে পড়তে হবে বলে মনে করা হচ্ছে। পূর্ব রেল কর্তৃপক্ষের তরফ থেকে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, স্বয়ংক্রিয় সিগন্যালিং সিস্টেমের কাজের কারণে শিয়ালদহ-নৈহাটি এবং শিয়ালদহ-কল্যাণী শাখার ৫০টি ট্রেন প্রতিদিন বন্ধ থাকবে ১০ তারিখ থেকে ১৫ ফেব্রুয়ারি অবধি।

Newsbeep

বইমেলায় রাহুল সিনহার উপস্থিতিতে উত্তেজনা, বিজেপি ও বাম কর্মীদের হাতাহাতি

এর মধ্যে ৯ ফেব্রুয়ারি বাতিল করা হয়েছে শহরতলির ১২টি ট্রেন। ১৬ ফেব্রুয়ারি নির্দিষ্ট সময়ে চলাচল করবে না কমপক্ষে ছ'টি ট্রেন। দূরপাল্লার বেশ কয়েকটি এক্সপ্রেস ট্রেনের পথ বদলে দেওয়া হবে দমদম জংশন ও ডানকুনি লাইনে। এই তালিকায় কলকাতা-সিতামারি-কলকাতা এক্সপ্রেস, শিয়ালদহ-বালিয়া এক্সপ্রেস, কলকাতা-পাটনা-কলকাতা এক্সপ্রেস, গৌর এক্সপ্রেস এবং গঙ্গাসাগর এক্সপ্রেস।