নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ৫ ছাত্র গ্রেপ্তার, রয়েছে ভিডিও করার অভিযোগ

এই বছরের মার্চ মাসের প্রথম সপ্তাহে চারটি ছেলে তাদের গাড়িতে করে জঙ্গলের দিকে নিয়ে যায় মেয়েটিকে।

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ৫ ছাত্র গ্রেপ্তার, রয়েছে ভিডিও করার অভিযোগ

পুলিশের তরফ থেকে এই ভিডিও শেয়ার করতে মানা করা হয়েছে

বেঙ্গালুরু:

কর্ণাটকের ( Karnataka) দক্ষিণ কান্নাড় জেলার একটি প্রাইভেট কলেজ থেকে বুধবার পাঁচ জন ছাত্রকে গ্রেপ্তার করা হয়েছে, পুলিশ সূত্র থেকে জানানো হয়েছে, এই বছরের মার্চ মাসে একটি নাবালিকাকে ধর্ষণের (gang rape) অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে তাদের। এই সপ্তাহে বেশ কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় ঘটনাটি পুলিশের নজরে আসে। পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, অভিযুক্তদের বয়স ১৯ বছর।

তাদের বিরুদ্ধে গণ ধর্ষণের (gang rape) চার্জ আনা হয়েছে, সেই সাথে তফসিলি জাতি ও উপজাতিকে রক্ষা করার কঠোর আইন রয়েছে।  যে মেয়েটি এই ঘটনার শিকার তার বয়স ১৮ বছর এবং সে দলিত সম্প্রদায়ের মানুষ। জানা গেছে, অভিযুক্তদের সাথে একই কলেজে পড়াশোনা করতে সে।  

পুলিশ সূত্র জানানো হয়েছে, এই বছরের মার্চ মাসের প্রথম সপ্তাহে চারটি ছেলে তাদের গাড়িতে করে জঙ্গলের দিকে নিয়ে যায় মেয়েটিকে।  তাকে মাদক দেওয়ার পরে তার সাথে ধর্ষণ করা হয়। সেই সাথে তারা সম্পূর্ণ ঘটনাটির ভিডিও করে। মেয়েটি যদি এই বিষয়ে কাউর কাছে মুখ খোলে তাহলে এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে দেওয়ার ভয় দেখানো হয় তাকে।  

Newsbeep

ভিডিও তে দেখা গেছে, তিনজন মিলে মেয়েটিকে  ধর্ষণ করেছে, এবং অপর জন সম্পূর্ণ ঘটনাটির ভিডিও করে। এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর, সোশ্যাল মিডিয়ার মনিটরিং সেল থেকে সম্পূর্ণ বিষয়টি নজরে আসে পুলিশের। পুলিশ মামলা দায়ের করে এবং সম্পূর্ণ বিষয়টি খতিয়ে দেখার জন্য দুটি দল তৈরী করে। যে এই ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ছেড়েছে তার বিরুদ্ধেও মামলা দায়ের করা হয়।  

জেলা পুলিশের সুপার বি এম লক্ষ্মী প্রসাদ জানিয়ে দিয়েছেন যে, এই ভিডিও যেন শেয়ার করা না হয়, যদি কেউ করে তাহলে তার বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপ নেওয়া হবে।  এই পাঁচজন ছাত্রকে কলেজ থেকে বহিস্কার করা হয়েছে।