This Article is From Nov 05, 2019

চারদিনের মধ্যেই দ্বিতীয়বার বিস্ফোরণ ইম্ফলে, আহত ৫ পুলিশকর্মী ও ১ নাগরিক

Imphal Blast:আহতদের মধ্যে রয়েছেন ইম্ফল পশ্চিম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশনস), ১ সাব-ইন্সপেক্টর, ২ অ্যাসিসটেন্ট সাব-ইন্সপেক্টর এবং ১ রাইফেলম্যান

চারদিনের মধ্যেই দ্বিতীয়বার বিস্ফোরণ ইম্ফলে, আহত ৫ পুলিশকর্মী ও ১ নাগরিক

Manipur IED Blast: মঙ্গলবার সকালে ইম্ফলের থাঙ্গল বাজারে আইইডি বিস্ফোরণে আহত হন ছয় জন

ইম্ফল:

ফের আইইডি বিস্ফোরণে কেঁপে উঠল মণিপুর (Manipur IED Blast)। সেখানকার রাজধানী ইম্ফলে হওয়া ওই আইইডি বিস্ফোরণে আহত হলেন পাঁচ পুলিশ কমান্ডো (Manipur Police) সহ কমপক্ষে ৬ জন। সকাল সাড়ে ৯টা নাগাদ থাঙ্গল বাজারে ওই বিস্ফোরণটি ঘটে।  আহতদের মধ্যে রয়েছেন ইম্ফল পশ্চিম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশনস), একজন সাব-ইন্সপেক্টর, দুজন অ্যাসিসটেন্ট সাব-ইন্সপেক্টর এবং একজন রাইফেলম্যান, সংবাদসংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে জানিয়েছেন এক মণিপুর পুলিশের এক আধিকারিক। ইম্ফল বিস্ফোরণে (Imphal Blast) একজন সাধারণ নাগরিক আহত হওয়ার পাশাপাশি বিস্ফোরণস্থলের কাছাকাছি থাকা কয়েকটি গাড়িও ক্ষতিগ্রস্থ হয়েছে, সংবাদমাধ্যমকে জানান ওই পুলিশ আধিকারিক।

জঙ্গি ডেরায় ভারত-মায়ানমারের যৌথ হানা সীমান্তে, ধ্বংস বহু ঘাঁটি

বিস্ফোরণে আহত ব্যক্তিদের স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানান ওই আধিকারিক। পাশাপাশি যেখানে আইইডি বিস্ফোরণ হয়েছে সেই বিস্ফোরণস্থলটিও নিরাপত্তাবেষ্টনীর মাধ্যমে ঘিরে রাখা হয়েছে।

মুর্শিদাবাদে দেশি বোমা বিস্ফোরণে নিহত ৩ গরু পাচারকারী

এই নিয়ে গত চার দিনের মধ্যে দ্বিতীয়বার বিস্ফোরণে কেঁপে উঠল ইম্ফল। 

এর আগে ২ নভেম্বর ইম্ফল পূর্ব জেলার টেলিপাটি এলাকায় অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা একটি আইইডি বিস্ফোরণ ঘটায়। ওই বিস্ফোরণের ফলে আহত হন বিএসএফের ৩ জওয়ান ।