বৃদ্ধকে খুন করে রেফ্রিজারেটরে দেহ! ধৃত অভিযুক্ত পরিচারক

৯১ বছরের অবসরপ্রাপ্ত সরকারি কর্মীকে শ্বাসরোধ করে হত্যা (Murder) করল তাঁর পরিচারকসহ পাঁচ জন। শনিবার এই মর্মান্তিক ঘটনা ঘটেছে দক্ষিণ দিল্লিতে (Delhi)।

শ্বাসরোধ করে হত্যা করে বৃদ্ধের দেহ রেফ্রিজারেটরে লুকিয়ে রাখল পরিচারক।

হাইলাইটস

  • খুনিরা বৃদ্ধের দেহকে একটি রেফ্রিজারেটরে রেখে দেয় বলে জা‌না গিয়েছে
  • রেফ্রিজারেটরটি সে সারাতে নিয়ে যাচ্ছে বলে নিরাপত্তা রক্ষীকে জানায় অভিযুক্ত
  • খুনের আগে চায়ে ঘুমের ওষুধ মিশিয়েছিল আততায়ীরা: পুলিশ
নয়াদিল্লি:

৯১ বছরের অবসরপ্রাপ্ত এক সরকারি কর্মীকে শ্বাসরোধ করে হত্যা (Murder) করল তাঁর পরিচারকসহ পাঁচ জন। শনিবার এই মর্মান্তিক ঘটনা ঘটেছে দক্ষিণ দিল্লিতে (Delhi)। খুনিরা বৃদ্ধের দেহকে একটি রেফ্রিজারেটরে রেখে দেয় বলে জা‌না গিয়েছে। মৃতের নাম কৃষ্ণ খোসলা। গ্রেটার কৈলাস-২ এলাকায়  তাঁর বাড়ি। কাজ করতেন রাষ্ট্রসঙ্ঘে। পরিচারক কিষান ও আরও চারজন এই হত্যাকাণ্ডে জড়িত বলে জানা গিয়েছে। পাঁচ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। গত বছর থেকে কৃষ্ণ খোসলার বাড়িতে কাজ করত কিষান। পুলিশ জানিয়েছে, সে তাঁর মালিককে খুন করেছে তাঁর ব্যবহারে অসন্তুষ্ট হয়ে। পুলিশের জেরার মুখে সে স্বীকার করেছে বৃদ্ধের দুর্বব্যহারে সে অতিষ্ঠ হয়ে উঠেছিল। দেড় মাস আগে থেকেই সে তাঁকে অপহরণ করার ছক কষছিল বলে জানিয়েছে কিষান।

শনিবার একটি টেম্পোতে করে কিষান অন্য চারজনকে নিয়ে বৃদ্ধের বাড়িতে যান।

কৃষ্ণ খোসলার স্ত্রী সরোজ খোসলা (৮৭) পুলিশকে জানিয়েছেন, কিষান তাঁদের দু'জনকেই নেশার ওষুধ মেশানো চা খেতে দেয়। চা খেয়ে তাঁরা অচেতন হয়ে পড়লে কিষান শ্বাসরোধ করে হত্যা করে নবতিপর বৃদ্ধকে। তারপর মৃতদেহ ঢুকিয়ে রাখে একটি রেফ্রিজারেটরে।

সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে, অভিযুক্তরা একটি টেম্পোয় চেপে ওই রেফ্রিজারেটর নিয়ে যাচ্ছে। নিরাপত্তা রক্ষীরা কিষানের কাছে জানতে চাইলে সে বলে দেয় ওই রেফ্রিজারেটরটি সারাতে নিয়ে যাচ্ছে।

ojc97s8

পরের দিন পুলিশে খবর দেন সরোজ খোসলা। তিনি জানান, রেফ্রিজারেটর ছাড়াও প্রচুর গয়না ও টাকা গায়েব হয়ে গিয়েছে। পুলিশ জানিয়েছে, নগদ প্রায় ৩ লক্ষ টাকা চুরি হয়ে গিয়েছে।

কিষান জানিয়েছে, বৃদ্ধের শরীর পুঁতে ফেলতে সঙ্গম বিহারের একটি বাড়িতে ছ'ফুট গর্ত খোঁড়ে সে। পুলিশ দেহ উদ্ধার করেছে।

কিষান ছাড়া বাকি চার অভিযুক্তের নাম দীপক যাদব, প্রদীপ শর্মা, সর্বেশ ও প্রভুদয়াল।

প্রদীপ শর্মার বাড়ির বাইরে থেকে ওই টেম্পো উদ্ধার করা হয়েছে। রেফ্রিজারেটরটিও পাওয়া গিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(তথ্যসূত্র: পিটিআই)