This Article is From Oct 17, 2018

মূক ও বধির মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠল চার সেনা জওয়ানের বিরুদ্ধে

মূক ও বধির মহিলাকে  ধর্ষণের অভিযোগ উঠল চার সেনা জওয়ানের বিরুদ্ধে। বছর 34-এর ওই মহিলার অভিযোগ পুণের একটি সেনা হাসপাতালে কাজ করার সময়  ধর্ষণের শিকার  হয়েছিলেন  তিনি।

মূক ও বধির মহিলাকে  ধর্ষণের অভিযোগ উঠল চার সেনা জওয়ানের বিরুদ্ধে

মহিলার দাবি  2015 সালের জুন এবং জানুয়ারি  মাসের মধ্যেই তিনি   নির্যাতনের শিকার হয়েছে।           

হাইলাইটস

  • একটি স্বেচ্ছাসেবী সংস্থার তরফে নিজের অভিযোগ জানিয়েছেন নির্যাতিতা
  • তার ভিত্তিতে গোটা ঘটনার তদন্ত করার সিদ্ধান্ত নিয়েছে সেনা
  • মহিলার দাবি 2015 সালের জুন এবং জানুয়ারি মাসের মধ্যেই হয়েছে নির্যাতন
পুণে:

মূক ও বধির মহিলাকে  ধর্ষণের অভিযোগ উঠল চার সেনা জওয়ানের বিরুদ্ধে। বছর 34-এর ওই মহিলার অভিযোগ পুণের একটি সেনা হাসপাতালে কাজ করার সময়  ধর্ষণের শিকার  হয়েছিলেন  তিনি। একটি স্বেচ্ছাসেবী সংস্থার তরফে  নিজের  অভিযোগ জানিয়েছেন নির্যাতিতা। তাঁর ভিত্তিতে গোটা  ঘটনার তদন্ত করার সিদ্ধান্ত নিয়েছে সেনা। মহিলার অভিযোগ সত্য কিনা তা খতিয়ে ব দেখা  হচ্ছে। মহিলার দাবি  2015 সালের জুন এবং জানুয়ারি  মাসের মধ্যেই তিনি   নির্যাতনের শিকার হয়েছে।           

সেনার পাশাপাশি পুলিশি  তদন্তও চলছে। এক পুলিশ কর্তা  জানান  একদিন রাতে হাসপাতালে কাজ করছিলেন ওই মহিলা। সে সময় চার জনের মধ্যে এক জন তাঁকে ধর্ষণ করেন বলে ওই মহিলার দাবি। এই ঘটনার অন্য এক সেন  জওয়ানকে জানান নির্যাতিতা। কিন্তু ফল হয়  উল্টো। অভিযোগ এই দ্বিতীয় ব্যক্তিও ওই  মহিলাকে ধর্ষণ করে। পরে আরও দুবার ধর্ষণের শিকার হয়েছেন বলে দাবি নির্যাতিতার। ঘটনায়  পর নড়ে চড়ে বসেছে সেনা বাহিনী। শুরু হয়েছে তদন্ত।