স্পা সেন্টারের আড়ালে যৌন ব্যবসা, নয়ডায় গ্রেফতার কয়েকজন বিদেশি সহ ৩৫জন

পুলিশ জানিয়েছে,গ্রেফতার ৩৫ জনের মধ্যে কয়েকজন থাইল্যান্ডের নাগরিক

 Share
EMAIL
PRINT
COMMENTS

নয়ডার সেক্টর ১৮-তে স্পা সেন্টারগুলিতে পুলিশ অভিযান, গ্রেফতার ৩৫


নয়ডা: 

উত্তরপ্রদেশের নয়ডায় (Uttar Pradesh's Noida) পুলিশের জালে দেহ ব্যবসার চক্র( sex rackets),রবিবার নয়ডার বেশ কয়েকটি স্পা সেন্টারে আচমকা হানা(police raid) দিয়ে ২৫ জন মহিলা সহ মোট ৩৫ জনকে গ্রেফতার(Arrest) করল পুলিশ।ওই দেহ ব্যবসার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে যাঁদেরকে গ্রেফতার করা হয়েছে তাঁদের মধ্যে আবার কয়েকজন বিদেশিও (Foreigners) রয়েছে, যাঁরা থাইল্যান্ডের নাগরিক বলে জানিয়েছে পুলিশ। “সিনিয়র সুপারিনটেনডেন্ট অফ পুলিশ বৈভব কৃষ্ণার নির্দেশানুসারে নয়ডার(Uttar Pradesh's Noida) সেক্টর ১৮-তে অবস্থিত ১৪টি স্পা সেন্টারে (Spa Centre) সন্ধের একটু পরে আচমকা অভিযান চালানো হয়। স্পা সেন্টারগুলিতে ওই রেড(police raid)  চলে মধ্যরাত পর্যন্ত”,জানিয়েছেন গৌতম বুদ্ধ নগর(গ্রামীণ)-এর সুপারিনটেনডেন্ট অফ পুলিশ বিনীত জয়সওয়াল।তিনি আরও জানিয়েছেন, ৭ জন সার্কেল অফিসার, ৮ জন হাউস অফিসার ও মহিলা-পুরুষ মিলিয়ে ৩০ জন সাব ইন্সপেক্টর মিলে ১৪ টি পুলিশ দল ওই অভিযান(police raid) চালায়। 
“২৫ জন মহিলা ও ১০ জন পুরুষ সমেত মোট ৩৫ জনকে ওই স্পা গুলি থেকে গ্রেফতার করা হয়েছে, যাঁদের মধ্যে আবার কয়েকজন বিদেশিও আছেন।প্রায় ১ লক্ষ টাকা, বিয়ার,ব্যবহৃত ও অব্যবহৃত কন্ডোম ছাড়াও আরও বেশ কিছু জিনিসও ওই স্পা সেন্টারগুলি(Spa Centre)  থেকে বাজেয়াপ্ত করা হয়েছে”,জানান এসপি জয়সওয়াল।
১৪ টি স্পা সেন্টারে(Spa Centre)  তালা লাগিয়ে দেওয়া হয়েছে।যাঁদের গ্রেফতার(Arrest)  করা হয়েছে তাঁদের মধ্যে সরাসরি যৌন ব্যবসার(sex rackets), সঙ্গে জড়িত থাকার অভিযোগ রয়েছে ৩ জনের বিরুদ্ধে, বাকিরাও ওই বেআইনি কাজের সঙ্গে কোনো না কোনো ভাবে জড়িত বলে জানিয়েছেন এসপি।ওই স্পা সেন্টারগুলির বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে এবং তাঁদের মালিকদের উত্তরপ্রদেশ গ্যাংস্টার অ্যাক্টের অধীনে অভিযুক্ত করা হবে বলে জানিয়েছেন তিনি।


 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................