দেখুন: দোতলার ব্যালকনি থেকে পড়ে গেল ৩ বছরের শিশু, কী হল তারপর

কাছেই থাকা সিসিটিভি ক্যামেরায় পুর ঘটনা ধরা পড়ে

রিক্সাচালককে "ঈশ্বরের দূত" বলে মন্তব্য করেছেন শিশুটির বাবা

টিকামগড়:

তিন বছরের এক শিশু ( Three Year Old Child) হঠাৎই পড়ে গেল বাড়ির দোতলার ব্যালকনি থেকে। মধ্যপ্রদেশে টিকামগড়ে (Tikamgarh District in Madhya Pradesh) বাড়ি ওই ছোট্টো শিশুটির। শুক্রবার বাড়ির লোকজনদের সঙ্গে ব্যালকনির রেলিং ধরে খেলা করছিল শিশুটি, হঠাৎই রেলিং থেকে ৩৫ ফুট নীচে পড়ে যায় শিশুটি। তবে সেই সময়ে নীচ দিয়ে যাচ্ছিল একটি রিক্সা, সেই রিক্সারই সিটে গিয়ে পড়ে সে।  ফলে প্রাণে বেঁচে যায়। সঠিক সময়ে সঠিক জায়গায় রিক্সাটি পৌঁছে যাওয়ার কারণেই এ যাত্রায় বেঁচে গেল শিশুটি। কাছেই থাকা সিসিটিভি ক্যামেরায় পুর ঘটনা ধরা পড়ে।

দুই সুপুরুষ এক ফ্রেমে! বিশ্বের শেষ সাদা গণ্ডারের সঙ্গে রোহিত শর্মা

সিসিটিভি ক্যামেরায় ধরা পড়া ভিডিওয় দেখা গিয়েছে, একটি সরু গলি দিয়ে রিক্সা নিয়ে  যাচ্ছিলেন এক ব্যক্তি, সেই সময় ওই রিক্সার সিটে পড়ে যায় শিশুটি। ঘটনায় হতচকিত হয়ে যান রিক্সাচালক, এবং সঙ্গে সঙ্গে তিনি বাচ্চাটিকে তুলে নেন। আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে যান।

শিশুটির বাবা আশিস জইন NDTV কে বলেন, “পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে আমাদের বাড়ির দোতলায় খেলা করছিল আমার ছেলে—সেই সময় আমার বাবা এবং বোনও সেখানে ছিল। খেলা করতে করতে সে ব্যালকনিতে চলে যায় এং রেলিং ধরে ঝুলতে থাকে...নিজের ভারসাম্য ধরে রাখতে না পেরে সে পড়ে যায়”।

একটুর জন্য ডুবতে ডুবতে রক্ষা পেল একরত্তি....! কীভাবে?

তিনি বলেন, “সেই সময় ঈশ্বরের দূতের মতো সেখান দিয়ে যাচ্ছিলেন এক রিক্সাচালক, এবং তিনিই ছেলেকে বাঁচান।  আমরা সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাই, সেখানেই তার সিটি স্ক্যান এবং অন্যান্য পরীক্ষা হয়”।

তবে এত উঁচু থেকে পড়ে গেলেও বাচ্চাটির কোনও ক্ষতি হয়নি, সে ভাল আছে বলেই জানিয়েছেন চিকিৎসকরা।

 ANI এর তথ্য সংযোজিত হয়েছে

More News