চলন্ত বাসে আগুন, জীবন্ত অগ্নিদগ্ধ কমপক্ষে ২০

বাসটিতে ৪৬ জন যাত্রী ছিল। খবর, জীবন্ত অগ্নিদগ্ধ হয়ে মারা যান ২০ জন।

Kannauj Bus Fire: ২১ জনকে উদ্ধার করা হয়েছে

লখনউ:

Uttar Pradesh-র কনৌজ জেলায় শুক্রবার সন্ধেয় যাত্রীবাহী একটি বাসের সঙ্গে একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আগুন ধরে যায় বাসটিতে। বাসটিতে ৪৬ জন যাত্রী ছিল। খবর, জীবন্ত অগ্নিদগ্ধ হয়ে মারা যান ২০ জন। জ্বলন্ত বাসের ভেতর থেকে সরিয়ে নিয়ে যাওয়া সম্ভব হয়েছে ২১ জন যাত্রীকে। গুরুতর আহত অবস্থায় তাঁদের ভর্তি করা হয়েছে স্থানীয় হাসপাতালে। পুলিশ সূত্রে খবর, যাত্রীবোঝাই বাসটি যাচ্ছিল জয়পুরের দিকে। মাঝপথে উল্টো দিক থেকে আসা ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে বাসটিকে। আগুন লাগে ট্রাকেও। দমকলের ৩-৪টি ইঞ্জিন প্রায় আধঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।  

রামকৃষ্ণ মিশনের সঙ্গে পুরনো সম্পর্ক দৃঢ় করতে বেলুড় মঠে যাবেন মোদি

ভয়ঙ্কর দুর্ঘটনার খবর পেয়েই প্রধানমন্ত্রী Narendra Modi হিন্দিতে টুইট করে জানান, শনিবার সকালে এই মর্মান্তিক খবর পেয়ে তিনি শোকস্তব্ধ। মৃত যাত্রীদের আত্মার শান্তি কামনা করেন তিনি। পাশাপাশি, তাঁদের পরিবারের সদস্যদের সমবেদনা জানান। কানপুর রেঞ্জের পুলিশের পদস্থ আধিকারিক Mohit Agarwal এবং কনৌজের জেলা ম্যাজিস্ট্রেট রবীন্দ্র কুমারের কথায়, বাস বা ট্রাকের ভেতরে কোনও যাত্রীই আর জীবন্ত নেই। কনৌজ ও মৈনপুরীর দমকল বাহিনি এসে আগুন নেভানোর পাশাপাশি বাসের ভেতর থেকে উদ্ধার করেছে ২১ জনকে। চার জনের এখনও কোনও হদিশ মেলেনি।

প্রিয়াঙ্কা গান্ধির যত বেদনা বাছাই করা লোকদের প্রতি: বিজেপি নেতা সম্বিৎ পাত্র

Newsbeep

প্রত্যক্ষদর্শীর বয়ান অনুযায়ী, বাসটি ভর্তি ছিল যাত্রীতে। দুর্ঘটনা ঘটার পর তাই কেউ বেরিয়ে আসতে পারেননি। দুর্ঘটনার খবর পৌঁছেছে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কাছেও। আহতদের যথাযোগ্য চিকিৎসার আশ্বাস দিয়েছেন তিনি।