পি চিদাম্বরমকে তিহার জেলে দেখতে গেলেন ছেলে কার্তি ও দুই কংগ্রেস নেতা

INX Media Case: পি চিদাম্বরমের ছেলে কার্তি চিদাম্বরম আরও দুই কংগ্রেস নেতাকে সঙ্গে নিয়ে ওই জেলে যান এবং প্রায় আধঘণ্টা কথা বলেন পি চিদাম্বরমের সঙ্গে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
পি চিদাম্বরমকে তিহার জেলে দেখতে গেলেন ছেলে কার্তি ও দুই কংগ্রেস নেতা

৫ সেপ্টেম্বর থেকে তিহার জেলে রয়েছেন কংগ্রেস নেতা P Chidambaram (ফাইল ছবি)।


নয়া দিল্লি: 

আইএনএক্স মিডিয়া মামলায় (INX Media Case) অভিযুক্ত কংগ্রেস নেতা তথা প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী পি চিদাম্বরম প্রায় ২ সপ্তাহ ধরে তিহার জেলে রয়েছেন। বুধবার দিল্লির সেই জেলে গিয়ে চিদাম্বরমের সঙ্গে সাক্ষাৎ করেন কংগ্রেসের প্রবীণ নেতা গুলাম নবী আজাদ এবং আহমেদ প্যাটেল। বাবার (P Chidambaram) সঙ্গে দেখা করতে ওই কংগ্রেস নেতাদের সঙ্গে সেখানে যান ছেলে কার্তি চিদাম্বরমও (Karti Chidambaram)। ছেলে এবং আরও দুই কংগ্রেস নেতার সঙ্গে প্রায় আধঘণ্টা কথা বলেন পি চিদাম্বরম। সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে ওই কংগ্রেস নেতারা একসঙ্গে "কাশ্মীর, আসন্ন নির্বাচন এবং দেশের অর্থনৈতিক পরিস্থিতি সহ বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনা করেছেন"।

"কোনও ৫৬ ইঞ্চি তোমাকে আটকাতে পারবে না" পি চিদাম্বরমকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন কার্তি

এর আগে কংগ্রেস নেতাদের আইএনএক্স মিডিয়া মামলায় অভিযুক্ত পি চিদাম্বরমকে ৫ সেপ্টেম্বর তিহার জেলে পাঠানো হয়। তারপরেই একদিন কংগ্রেস নেতারা তাঁর সঙ্গে দেখা করতে চাইলে তাঁদের বাধা দেওয়া হয়েছিল বলে অভিযোগ। ২০০৭ সালে দেশের তৎকালীন কেন্দ্রীয় অর্থমন্ত্রী হিসাবে আইএনএক্স মিডিয়া সংস্থাকে বিদেশি তহবিল পাওয়ার ক্ষেত্রে বিশেষ সুবিধা করে দেওয়ার অভিযোগ ওঠে পি চিদাম্বরমের বিরুদ্ধে। অভিযোগ ছেলে কার্তি চিদাম্বরমের অনুরোধেই ওই কাজটি করেন প্রবীণ কংগ্রেস নেতা। এর বিনিময়ে কার্তি চিদাম্বরমকে বিশাল অঙ্কের অর্থ ঘুষ দেয় আইএনএক্স মিডিয়া সংস্থাটি।

“বিস্মিত”, জেল থেকেই ট্যুইটে লিখলেন পি চিদাম্বরম

শীনা বোরা হত্যার মামলায় বর্তমানে জেলবন্দি আইএনএক্স মিডিয়া সংস্থার সহ-প্রতিষ্ঠাতা পিটার এবং ইন্দ্রাণী মুখোপাধ্যায় প্রথম পি চিদাম্বরমের নাম উল্লেখ করেন।

সোমবার নিজের ৭৪ তম জন্মদিন উদযাপনকারী পি চিদাম্বরম বর্তমানে "সুস্থ আছেন", জানিয়েছে সংবাদসংস্থা পিটিআই । তবে জেলে থেকেও সোশ্যাল মিডিয়ায় রাজনৈতিক কার্যাবলী চালিয়ে যাচ্ছেন তিনি। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী সম্প্রতি নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে জম্মু ও কাশ্মীরের প্রবীণ রাজনীতিবিদ ফারুক আবদুল্লাকে কঠোর আইনের আওতায় আটক করা সহ বিভিন্ন বিষয়ে কেন্দ্রীয় সরকারের সমালোচনা করেছেন।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................