বোর্ডিং স্কুলের সিনিয়র ছাত্ররা যৌন হেনস্থা করল ১১ বছরের কিশোরকে

৩ অগাস্ট হেনস্থা করা হলেও কিশোরের পরিবার শুক্রবার দেরাদুনের রায়পুর থানায় অভিযোগ দায়ের করতে এলে প্রকাশ্যে আসে ওই ঘটনা, জানিয়েছেন ওই থানার আধিকারিক সি বি সিং

 Share
EMAIL
PRINT
COMMENTS
বোর্ডিং স্কুলের সিনিয়র ছাত্ররা যৌন হেনস্থা করল ১১ বছরের কিশোরকে

ছেলেটিকে একটি ঘরে নিয়ে গিয়ে মারধর করে যৌন হেনস্থা করা হয় বলে জানিয়েছে পুলিশ


দেরাদুন: 

দেরাদুনের একটি আবাসিক স্কুলে (Dehradun Boarding School) দিল্লির ১১ বছর বয়সী একটি ছেলেকে যৌন নির্যাতন (sexual  abuse) করল ওই স্কুলেরই এক উঁচু ক্লাসের ছাত্র। শনিবার পুলিশ জানিয়েছে ওই ঘটনার কথা। ৩ অগাস্ট ওই কিশোরকে হেনস্থা করা হলেও ছেলেটি (Boy sexually abused) প্রথমে তাঁর পরিবারকে জানায়নি ওই ঘটনার কথা। পরে নিজের বাবা-মায়ের কাছে যৌন নির্যাতনের কথা জানালে শুক্রবার দেরাদুনের রায়পুর থানায় অভিযোগ দায়ের করেন তাঁর অভিভাবক। তখনই প্রকাশ্যে আসে ওই ঘটনা, জানিয়েছেন ওই থানার আধিকারিক সি বি সিং।

হায়দরাবাদের কিশোরীকে নির্যাতন, করা হল ভিডিও

ছেলেটিকে তাঁর সিনিয়র, দশম শ্রেণির এক ছাত্র, একটি ঘরে (Dehradun residential school) নিয়ে গিয়ে প্রথমে মারধর করে এবং তারপরে যৌন নির্যাতন (sexual  abuse) চালায় কিশোরের উপর, জানিয়েছেন ওই পুলিশ আধিকারিক। 

এই ঘটনার কথা ওই আবাসিক স্কুল কর্তৃপক্ষ (Dehradun Boarding School) জানতে পারলে হরিয়ানার বাসিন্দা ১৫ বছরের অভিযুক্ত ছাত্রটিকে স্কুল থেকে বহিষ্কার করে ।

'পোশাক ছিঁড়ে দেব!' মহিলা যাত্রীকে এভাবে যৌন নির্যাতনের হুমকি উবের চালকের

জানা গেছে, ভারতীয় দণ্ডবিধির ৩৭৭ ধারার অধীনে একটি মামলা দায়ের করা হয়েছে  অভিযুক্ত ছাত্রের বিরুদ্ধে এবং বিস্তারিত তদন্ত শুরু করেছে পুলিশ। রায়পুর থানার আধিকারিক সি বি সিং আরও বলেন, যে আবাসিক স্কুলে (Dehradun residential school) ওই যৌন নির্যাতনের (sexual  abuse) ঘটনা ঘটেছে তারা বিষয়টি কেন পুলিশকে জানায়নি সেটিরও তদন্ত হবে। ঘটনার পরিপ্রেক্ষিতে স্কুল কর্তৃপক্ষের (Dehradun Boarding School) ভূমিকাও খতিয়ে দেখা হবে বলে জানিয়েছে পুলিশ।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................