This Article is From Jun 22, 2019

ভয়ঙ্কর! ধর্ষণের পর ইঁট দিয়ে মাথা থেঁতলে খুন ১১ বছরের নাবালিকা

১১ বছরের নাবালিকাকে ধর্ষণের পর ইঁট দিয়ে মাথা থেঁতলে খুন করার মতো ভয়ঙ্কর ঘটনা ঘটল উত্তরপ্রদেশের উন্নাও জেলায় ।

ভয়ঙ্কর! ধর্ষণের পর ইঁট দিয়ে মাথা থেঁতলে খুন ১১ বছরের নাবালিকা

পকসো ধারায় মামলা দায়ের হয়েছে (প্রতীকী)

উন্নাও:

১১ বছরের নাবালিকাকে ধর্ষণের পর ইঁট দিয়ে মাথা থেঁতলে খুন (11-year-old girl was raped) করার মতো ভয়ঙ্কর ঘটনা ঘটল উত্তরপ্রদেশের (Uttar Pradesh) উন্নাও জেলায় (Unnao distric)। স্থানীয়দের দাবি, শুক্রবার সাফিপুর থানা সংলগ্ন এলাকায় ঘটেছে এই ঘটনা। খবর জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। সাধারণের প্রশ্ন, অভিযুক্তদের উপযুক্ত শাস্তি হচ্ছে না বলেই কি ক্রমে দেশে বাড়ছে নাবালিকা ধর্ষণের সংখ্যা?  

খবর, নিজের বাড়ির বাইরের উঠোনে শুয়ে ঘুমোচ্ছিল মেয়েটি। মাঝরাতে বাবা ঘুম ভেঙে উঠে দেখেন, মেয়েটিকে ধর্ষণ এবং খুন করে ফেলে রেখে যাওয়া হয়েছে। 

দক্ষিণ কলকাতার ৮৫ বছরের বৃদ্ধাকে বেধড়ক মারল নার্স! গ্রেফতার সেবিকা

"মেয়েকে দেখতে না পেয়ে ভেবেছিলাম বোধহয় বাথরুম করতে উঠে গেছে মাঠে। অনেকক্ষণ পরেও না ফেরায় সবাই মিলে খুঁজতে বেরোলাম। কিছুটা দূর গিয়েই দেখি, উলঙ্গ অবস্থায় ঝোপের মধ্যে পড়ে আছে মেয়ে। মাথা ইঁট দিয়ে থেঁতলানো। চট করে যাতে মেয়েকে চেনা না যায় তার জন্যেই এমন নৃশংস কাজ করে গেছে খুনিরা" জানান বাবা।.

খবর, উলঙ্গ মেয়েটির মাথা ছাড়াও আঘাতের চিহ্ন মিলেছে ওর গলায় আর গোপনাঙ্গে। উন্নাওয়ের এসপি এমপি ভার্মার মতে, পকসো ধারায় ইতিমধ্যেই মামলা রুজু হয়েছে। দেহ পাানো হয়েছে ময়নাতদন্তে। খোঁজ চলছে অপরাধীদের। 

.