গণেশ পুজোর বিসর্জনের সময় নদীতে নৌকা উল্টে জলে ডুবে মৃত্যু ১১ জনের

Bhopal-এর খাটলাপুরা ঘাটে দুটি নৌকো একসঙ্গে করে তার উপর তুলে দেওয়া হয় ঠাকুর সহ অন্যান্য জিনিস, কিন্তু নৌকা দুটি অত ওজন নিতে পারেনি বলেই মনে করা হচ্ছে।

 Share
EMAIL
PRINT
COMMENTS

Ganesh Visarjan: ভোপালের নদীতে গণেশ বিসর্জনের সময় জলে উল্টে গেল নৌকা, মৃত ১১ জন।


ভোপাল: 

বেশ কিছুদিন ধরেই গণেশ পুজোর আনন্দে মত্ত ছিলেন সবাই, কিন্তু নদীতে ঠাকুর বিসর্জন দিতে গিয়ে এমন একটি ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটবে কে জানতো? ভোপালের একটি নদীতে গণেশ প্রতিমা বিসর্জনের সময় উল্টে যায় নৌকা। পুলিশ জানিয়েছে, বিসর্জন (Ganesh Visarjan) দেওয়ার জন্যে যে নৌকোটি ব্যবহার করা হচ্ছিল সেটি উল্টে গেলে নৌকায় থাকা বেশ কয়েকজন ডুবে যান জলে, এখনও পর্যন্ত ৬ জনকে উদ্ধার করা সম্ভব হলেও ইতিমধ্যেই জলে ডুবে মৃত্যু হয়েছে  ১১ জনের। জানা গেছে, ভোপালের (Bhopal) খাটলাপুরা ঘাটে দুটি নৌকো একসঙ্গে করে তার উপর তুলে দেওয়া হয় ঠাকুর সহ অন্যান্য জিনিস, কিন্তু নৌকা দুটি অত ওজন নিতে পারেনি বলেই মনে করা হচ্ছে।

পুলিশ জানিয়েছে, গণেশ পুজোর বিসর্জন দিতে যাওয়া কেউই কোনও লাইফ জ্যাকেট পরেননি। তার ফলেই ওই দুর্ভাগ্যজনক ঘটনা ঘটেছে বলে মনে করা হচ্ছে।

এর আগেও দেখা গেছে, বিভিন্ন জায়গায় এভাবেই প্রতিমা বিসর্জনের সময় নৌকা উল্টে বড় দুর্ঘটনা ঘটেছে। কিন্তু দেখা যাচ্ছে আনন্দের আতিশয্যে প্রাথমিক সতর্কতা অবলম্বন করতেও ভুলে যাচ্ছেন মানুষ।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................